Meta Tag: --------------------- 24 Hours Bd News kushtia 24 Hours Bd News kushtia: ১৫ মার্চ ঢাকায় হাফ ম্যারাথন

Monday, March 4, 2019

১৫ মার্চ ঢাকায় হাফ ম্যারাথন

সারা বিশ্বের বড় বড় সব শহরের পর্যটনকে প্রতিনিধিত্ব করে সে শহরের ম্যারাথন। সেই ম্যারাথনকে উপলক্ষ করে শহরগুলোতে বেড়াতে আসেন পর্যটক। আর সেই শহরও উঠে আসে নতুন উচ্চতায়। সেই লক্ষ্যকে সামনে রেখে ১৫ মার্চ শুক্রবার ঢাকায় দ্বিতীয়বারের মতো আয়োজিত হতে যাচ্ছে ঢাকা হাফ ম্যারাথন ও মিনি ম্যারাথন ২০১৯।
আজ সোমবার জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানানো হয়। বাংলাদেশ পর্যটন করপোরেশন ও ঢাকা রান লর্ডস এই হাফ ম্যারাথনের আয়োজক।
নিডো-নেসলে বাংলাদেশ, অ্যাপেক্স ফুটওয়ার লিমিটেড, গ্লোরিয়া জিনস কফি, সাফোলা ও পোলার আইসক্রিমের সহায়তায় এবং প্রথম আলোর সার্বিক সহযোগিতায় ১৫ মার্চ ভোর ছয়টায় ঢাকার হাতিরঝিলে শুরু হবে এই ম্যারাথন। ২১.১ কিলোমিটার দৈর্ঘ্যের হাফ ম্যারাথনে ৪৫০ জন এবং ৭.৫ কিলোমিটারের মিনি ম্যারাথনে প্রায় ৮০০ জন দৌড়বিদ অংশ নিবে বলে আশা করা হচ্ছে। এদের মধ্যে ১৬টি দেশের ৩০ জন বিদেশিও রয়েছেন। হাতিরঝিল পুলিশ প্লাজার সামনে দৌড়বিদরা তাঁদের দৌড় শেষ করবেন। এ বিষয়ে আরও তথ্য জানা যাবে www.dhakahalfmarathon.com এই ঠিকানায়।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান আকতারুজ্জামান কবির, ঢাকা হাফ ম্যারাথনের পরিচালক আফনান আহমেদ প্রমুখ।

No comments:

Post a Comment